নওগাঁয় মাধ্যমিক স্তরে শিক্ষকদের মানববন্ধন

মোহাম্মদ আককাস আলী প্রতিনিধি মহাদেবপুর : বৈষম্য দুরীকরণে মাধ্যমিক স্তরে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণসহ জাতীয়করণের পূর্বে শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলে শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবীতে নওগাঁয় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
মান্দা: মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে বেসরকারি স্কুল ও মাদ্রাসা শিক্ষা পরিবার মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।
মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন, বাশিস মান্দা উপজেলা শাখার সাবেক সভাপতি গোলাম সোরয়ার স্বপন, বাশিস মান্দা শাখার আহ্বায়ক সদেরুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন সরদার, রেবা আখতার আলিম মাদ্রাসার অধ্যক্ষ আবদুল গফুর প্রমুখ।
ধামইরহাট: ধামইরহাট উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও দাখিলও আলিম পর্যায়ের মাদ্রাসা শিক্ষকগণ মানববন্ধনে অংশগ্রহণ করেন।
ধামইরহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা পরিবারের আয়োজনে ২৪ সেপ্টেম্বর বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে মাধ্যমিক স্তুরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ,জাতীয় করণের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা এবং শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবীতে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
পোরশা: পোরশায় উপজেলা মাধ্যমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে মানববন্ধন করা হয়েছে।
উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন শেষে ইউএনও আরিফ আদনানের মাধ্যমে শিক্ষা উপদেষ্টা বরাবর স্বারকলিপি প্রদান করা হয়। এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি একরামুল হক শাহ্, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.