নওগাঁয় র‌্যাবের অভিযানে অশ্লিল-পর্নো ভিডিও সরবরাহকারী দু’ যুবক আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃনওগাঁয় কম্পিউটার ব্যবসার আড়ালে টাকার বিনিময়ে কিশোর ও ছাত্রদের কাছে অশ্লিল-পর্নো ভিডিও সরবরাহ করতো তারা। র‌্যাবের অভিযানে হাতেনাতে অশ্লিল – পর্ণো ভিডিও সরবরাহকারী দু’ যুবক আটক।
সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প থেকে জানানো হয়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা’র নেতৃত্বে বুধবার ৪ জানুয়ারি দিনগত রাত ৮ টারদিকে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার গোবরচাপাঁ বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে ২ টি মনিটর, ২টি সিপিইউ, ৩ টি হার্ড ডিস্ক, ২ টি মাউস, ২ টি কী-বোর্ড, ৬ টি বিভিন্ন ক্যাবল, ১৮ টি কার্ড রিডার সহ পর্নোগ্রাফি (অশ্লিল) ভিডিও সরবরাহকারী আনোয়ার (৩০) ও শ্রী খোকন (২৪) কে হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনোয়ার নওগাঁর বদলগাছী উপজেলার জালালপুর গ্রামের নুর মোহাম্মদ এর ছেলে ও শ্রী খোকন একই উপজেলার কশবা গ্রামের মৃত কমল এর ছেলে।
র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ তাদের নিজ দোকানের নিজস্ব কম্পিউটার এর হার্ডডিস্কে পর্ণো-অশ্লিল ভিডিও সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর সহ স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি (অশ্লিল) ভিডিও সরবরাহ করত। এঘটনায় নওগাঁর বদলগাছী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা রয়েছে বলেও নিশ্চিত করেছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published.