নওগাঁয় র‌্যাব অভিযানে ফেন্সিডিল উদ্ধার সহ একজন মাদক ব্যবসায়ী আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ নওগাঁর নিয়ামতপুরে র‌্যাবের অভিযানে ওয়াশ রুমের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ফেন্সিডিল উদ্ধার সহ একজন মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব।
সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে জানানো হয়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে রবিবার ১০ ডিসেম্বর দিনগত রাতে নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন রাউতাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ওয়াশ রুমের ভেতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ মাদক ব্যবসায়ী তরিকুল ইসলাম ওরফে তারেক (৩০) কে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী হলেন, নওগাঁর নিয়ামতপুর উপজেলার রাউতারা গ্রামেরএকরামুল হক এর ছেলে তরিকুল ইসলাম ওরফে তারেক।
র‌্যাব আরো জানায়, আটককৃত তরিকুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ফেন্সিডিল সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এমন গোপন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা দল তরিকুল এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করেন।
তারই ধারাবাহিকতায় গত ১০ ডিসেম্বর দিনগত রাতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ইন্ট উইং, র‌্যাব সদর দপ্তরের সহায়তায় নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন রাউতারা এলাকায় আসামী তরিকুলের বসত বাড়ির ওয়াশ রুমের ভিতর সাদা বস্তার মধ্যে লুকিয়ে রাখা মাদক দ্রব্য ৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেট এর অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও জানান র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published.