নওগাঁ থেকে অপহরণের শিকার ছাত্রীকে ঢাকা গাজীপুর থেকে উদ্ধার সহ অভিযুক্তকে আটক করেছে র‍্যাব

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ নওগাঁর মহাদেবপুর থেকে ৯ম’ শ্রেণীতে পড়ুয়া ১৫ বছর বয়সি এক নাবালিকা স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনায় মামলার পর র‍্যাব-৫, সিপিসি-৩, কাম্পের চৌকস অভিযানিক দল ঢাকার গাজীপুর টঙ্গীপূর্ব বাইগারটেক এলাকায় অভিযানে চালিয়ে ভিকটিম ছাত্রীকে উদ্ধার সহ অভিযুক্ত এক যুবক কে আটক করেছে র‍্যাব। সত্যতা নিশ্চিত করে র‍্যাব জয়পুরহাট কাম্প থেকে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, কাম্পের চৌকস অপারেশনাল দল ২৫ মার্চ দিনগত সন্ধা সারে ৭ টারদিকে অভিযান পরিচালনা করে অভিযুক্ত অপহরণকারী নান্নু হোসেন (১৯) কে আটক সহ ভিকটিম ছাত্রীকে উদ্ধার করে নওগাঁতে নিয়ে আসেন। আটককৃত নান্নু হোসেন মহাদেবপুর উপজেলার জন্তইল গ্রামের আব্দুর রাজ্জাক এর ছেলে।
ঘটনার সুত্রে র‌্যাব আরো জানায়, ভিকটিম (১৫) মহাদেবপুর উপজেলার কাঞ্চন উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী। গত ২৪ অক্টোবর ২৩ ইং তারিখে ভিকটিম বিদ্যালয়ে যাওয়ার পথে কাঞ্চন উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তায় পৌছিলে এসময় অপহরণকারী নান্নু সহ আরো কয়েক জন তার মুখ চেপে ধরে সিএনজিতে উঠিয়ে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়। তার পরিবার অনেক খোজাখুজির পরও না পেয়ে এব্যাপারে মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন অনুযায়ী একটি মামলা করেন। মহাদেবপুর থানায় মামলা রুজুর পর অপহরণকারী নান্নু ভিকটিম কে নিয়ে আত্নগোপনে চলে গেলে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল অপহরনকারী নান্নু কে গ্রেফতার এবং ভিকটিম ছাত্রীকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালায়। এরি এক পর্যায়ে র‌্যাব-৫, সিপিসি-৩, এর চৌকস দল র‌্যাব-১, সিপিএসসি, গাজিপুর এর সহায়তায় অপহরনকারী নান্নু কে আটক সহ ভিকটিম ছাত্রীকে উদ্ধার করেন।
উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁর মহাদেবপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published.