নাটোরে জেলা ও দায়রা জজ কোর্ট চত্বরে যুবককে কুপিয়ে জখম ; গ্রেফতার ৫জন

বেল্লাল হোসেন বাবু, নাটোর জেলা প্রতিনিধি : নাটোরে জেলা ও দায়রা জজ কোর্ট চত্বরে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় দেশিয় অস্ত্র ও গুলিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নাটোর জেলা ও দায়রা জজ কোর্ট চত্বরের আইনজীবী ভবনের সামনে এ ঘটনা ঘটে বলে নাটোরের পুলিশ সুপার জনাব মোঃ তারিকুল ইসলাম জানান।

আহত সময় আহমেদ (৩০) শহরের কানাইখালী এলাকার রাজু আহমেদ এর ছেলে।

নাটোর সদর হাসপাতালে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আটককৃত আসামিরা হলেন- নাটোর সদরের ফতেঙ্গাপাড়া এলাকার মোঃ রাইজুল ইসলামের ছেলে মোঃ সজীব (৩০), বঙ্গজলের মোঃ সেকেন্দারের ছেলে মোঃ সুমন (৩৫), কানাইখালীর মোঃ শওকতের ছেলে মোঃ শাহারিয়া (২৮), গাড়িখানা এলাকার মোঃ সবুরের ছেলে মোঃ সবুজ (২৭) ও দক্ষিণ পটুয়াপাড়া এলাকার মোঃ আব্দুর রহিমের ছেলে মো. মাহমুদুল হাসান সোহাগ (৩০)।

নাটোরের পুলিশ সুপার জনাব মোঃ তারিকুল ইসলাম বলেন, পূর্ব বিরোধের জেরে কয়েকজন সন্ত্রাসী তাকে ধারালো অস্ত্র দিয়ে বাম হাতের পেশিতে কুপিয়ে জখম করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পাঁচজনকে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, চারটি ধারালো দেশীয় অস্ত্র, পিস্তলের চার রাউন্ড তাজা গুলি ও তাদের তিনটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামিরা একাধিক মামলার আসামি, তারা চিহ্নিত অপরাধী, তাদের কাছ হতে অস্ত্রের গুলি পাওয়া গেলো আমরা অস্ত্র উদ্ধারের চেষ্টা করবো ।তদন্ত সাপেক্ষে এদের সাথে জরিত থাকা আরও আসামীদের চিহ্নিত করা হবে।

এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলমান ও আটককৃত আসামিদের সাথে জড়িত থাকা আসামীদের আটকে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published.