নাটোরে র‌্যাবের অভিযানে ২হাজার ৩০ লিটার চোলাই মদ সহ ৪জন মাদক ব্যবসায়ী গ্রেফতার 

বেল্লাল হোসেন বাবু, নাটোর: র‌্যাব-৫-সিপিসি -২’র নাটোর ক্যাম্পের একটি অপারেশন দলের অভিযানে নাটোর জেলার সদর থানায় শংকর ভাগ গ্রামে মাদকবিরোধী অভিযানে ২০৩০(দুই হাজার ত্রিশ) লিটার চোলাই মদসহ ০৪জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

৭ জানুয়ারি (শনিবার ) সকাল ৭.৪৫ মিনিট হতে ৯.১০ মিনিট পর্যন্ত গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-৫সিপিসি-২’র কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নাটোর জেলার সদর থানায় শংকর ভাগ গ্রামে অভিযান চালিয়ে ২০৩০ (দুই হাজার ত্রিশ) লিটার চোলাই মদসহ ০৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীঃ ১.মোঃ আবু বক্কর সিদ্দিক (৫২) , পিতা- মৃত আব্দুল হাকিম। ২. শ্রী নির্মল কুমার তেলী (৩৫) পিতা মৃত ঘনরাম তেলী। ৩.শ্রী সুজন তেলী (২৩) পিতা শ্রী শ্যামল তেলী।

৪.শ্রী সন্তোষ চন্দ্র তেলী ( ২৩) পিতা মৃত কৃষ্ট তেলী সর্ব সাং-শংকর ভাগ থানা ও জেলা -নাটোর। র‌্যাব জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোর জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। পরে জব্দকৃত চোলাই মদ রাসায়নিক পরিক্ষা ও ২৫০ (দুইশত পঞ্চাশ) মিঃলিঃ করে ০৮ টি প্লাস্টিকের বোতলে মোট ২ লিটার চোলাই মদ বিজ্ঞ আদালতে বিচারিক কাজের জন্য প্রেরণ করা হয়। অবশিষ্ট চোলাই মদ পঁচনশীল,দুর্গন্ধ যুক্ত ও বহনের অযোগ্য হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ২৯(৩)ধারা অনুযায়ী ঘটনাস্থলে সাক্ষীদের উপস্থিতিতে নষ্ট করা হয়।

এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১)সারণীর ২৪(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে। র‌্যাব-৫সিপিসি-২’র এক প্রেস বিজ্ঞপ্তিতে রবিবার সকাল ০৮.৮ মিনিটে এসব তথ্য নিশ্চিত করেন।আরও বলেন এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-৫-সিপিসি-২ বদ্ধপরিকর। র‌্যাব-৫-সিপিসি-২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Leave a Reply

Your email address will not be published.