নিয়ামতপুরে অনূর্ধ্ব ১৭ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন 

জাকির হোসেন, নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব ১৭) বালক পর্যায়ের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে নিয়ামতপুর সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিজা আক্তার বিথী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওবাইদুল হক, সদর ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নঈম, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে সকালে প্রথম খেলায় অংশগ্রহণ করে ভাবিচা ইউনিয়ন ও চন্দননগর ইউনিয়ন। খেলায় ভাবিচা ইউনিয়ন চন্দননগর ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে সেমিফাইনালে উত্তীর্ণ হয়।  অপর খেলায় নিয়ামতপুর ইউনিয়ন রসুলপুর ইউনিয়নকে ১-০ গোলে পরাজিত করে সেমিফাইনালে বিকেলে ভাবিচা ইউনিয়নের মুখোমুখি হয়। সেমিফাইনালে নির্ধারিত সময়ে গোল না হলে ট্রাইব্রেকারে নিয়ামতপুর সদর ইউনিয়ন ভাবিচা ইউনিয়নকে ৪-৩ গোলে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়।

উল্লেখ্য, উপজেলা প্রশাসনের আয়োজনে যুব ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.