নিয়ামতপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ট্রাফিকের দায়িত্বে থাকা স্কাউট সদস্যের মাঝে এপ্রোন বিতরণ

জাকির হোসেন নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুর প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা সদরে ট্রাফিকের দায়িত্ব পালনকারী স্কাউটস সদস্যের মাঝে এপ্রোন বিতরণ করা হয়েছে। আজ সোমবার সকালে উপজেলা পরিষদের সামনে স্কাউটস সদস্যের হাতে এপ্রোন তুলে দেন প্রেসক্লাবের সভাপতি শাহজাহান শাজু। এ সময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সহ-সভাপতি রুহুল আমিন শেখ, সদস্য জাকির হোসেন উপস্থিত ছিলেন।
ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীরা এ ধরনের উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। তাঁরা বলেন, কয়েকদিন ধরে ট্রাফিকের দায়িত্ব পালন করতে গিয়ে অনেকেই ব্যক্তিগতভাবে তাদের সহযোগিতা করেছেন।
মাহফুজুর রহমান কাউসার বলেন, দেশ গড়ার কাজে ছাত্র সমাজ নতুন উদ্যোগে কাজ শুরু করেছে। আমাদের উপজেলায় আমরাও পরিষ্কার পরিছন্ন ও ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ করে যাচ্ছি। মানুষ ভালোবাসা নিয়ে এগিয়ে এসে আমাদের বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
সিনিয়র রোভারমেট শিবলী বলেন, বিশৃঙ্খল পরিবেশ থেকে রাস্তায় একটু শৃঙ্খলা ফেরাতেই আমরা সচেষ্ট রয়েছি। এ দায়িত্ব পালন করতে গিয়ে অনেকেই নাস্তা থেকে শুরু করে দুপুরের খাবারের করেছেন। এভাবেই এগিয়ে যাক ভবিষ্যতের বাংলাদেশ।
প্রেসক্লাবের সভাপতি শাহজাহান শাজু বলেন, দেশ পুর্নগঠনে ছাত্ররা নিরলস কাজ করে যাচ্ছে। তাদের প্রচেষ্টাকে স্বাগত জানাতেই আমরাও এগিয়ে এসেছি।

Leave a Reply

Your email address will not be published.