নড়াইলে গণহত্যাকারী খুনী হাসিনার বিচারের দাবিতে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ সমাবেশ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি ঃ নড়াইলে জেলা স্বেচ্ছাসেবক দলের  আয়োজনে গণহত্যাকার খুনি শেখ হাসিনার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত   হয়েছে। এতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নড়াইল জেলা শাখা ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।
উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকালে  নড়াইল জেলা স্বেচ্ছাসেবক দলের  ব্যানারে বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল  বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে  এসে শেষ হয়।
জানা গেছে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন, শাপলা চত্বরে রাতের অন্ধকারে অসংখ্য নিরীহ আলেম ও মাদ্রাসা ছাত্র হত্যা, গত ১৫ বছরে হত্যা গুম-খুন, রাষ্ট্রীয় বাহিনীকে দানবে পরিনত করার মাধ্যমে বিএনপিসহ বিরোধী দলগুলোর গণতান্ত্রিক আন্দোলনকে নিষ্ঠুরভাবে দমন, হেফাজত কর্মীদের নির্যাতন ও হত্যা, কোটা সংস্কার আন্দোলনে নৃশংস গণহত্যায় শহিদের স্মরনে ও খুনী হাসিনার বিচারের দাবিতে  নড়াইল জেলা স্বেচ্ছাসেবক দল, জেলা যুবদল, ছাত্রদল,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিসহ জেলার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির নেতা শাহরিয়ার রিজভী জর্জ,মুজাহিদুর রহমান পলাশ, জেলা স্বেচ্ছাস স্বেচ্ছাসেবক দলের আহবায়ক খন্দকার ফছিয়ার রহমান,সদস্য সচিব মনজুরুল সাঈদ বাবু, যুবদলের সাধারণ সম্পাদক শায়দাত কবীর রুবেল, ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাস, খন্দকার মাহমুদুর হাসান সনি প্রমুখ। এসময় বিএনপি’র জেলা উপজেলার নেতাকর্মীরা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীসহ , সেচ্ছাসেবক দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.