নড়াইলে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধা সালেহা বেগমের মরদেহ উদ্বার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা  প্রতিনিধি:  নড়াইলের নড়াগাতি থানার পুটিমারি গ্রামে জামরুল গাছে ঝুলন্ত অবস্থায় সালেহা বেগম (৫৮) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। মৃত সালেহা বেগম নড়াগাতি থানার পুটিমারি গ্রামের মৃত সিদ্দিক শিকদারের স্ত্রী। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (২৭সেপ্টেম্বর) ভোরে উপজেলার নড়াগাতি থানার পুটিমারি গ্রামে নিহতের দেবর সুরত শিকদারের বাড়ির পাশে জামরুল গাছে ঝুলন্ত অবস্থায় থাকা তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।
             নিহতের বড় ছেলে ইব্রাহীম শিকদার ও ছোট ছেলে বিপ্লব শিকদার জাহাজে চাকুরী করেন। বিপ্লবের বয়স যখন ৬ মাস তখন সালেহা বেগমের স্বামী মারা যান। সেই থেকে তিনি দুটি ছেলেকে আকড়ে স্বামীর ভিটায় থাকেন। তিনি দুই ছেলের বউ এবং ১ পোতা (ছেলের ছেলে) নিয়ে নিজ বাড়িতে বসবাস করতেন। শুক্রবার ভোরে নিহতের দেবর সুরত শিকদারের বাড়ির পাশে জামরুল গাছে সালেহার ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করেন। পরিবারের লোকজনের দাবি বৃদ্ধা সালেহা বেগম দীর্ঘদিন যাবত পেটে ব্যাথাসহ নানা সমস্যায় ভুগছিলেন। এ যন্ত্রণা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন।
          নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) কিশোর কুমার রায় বিকালে বলেন, ঝুলন্ত অবস্থায় সালেহা বেগমের মরদেহ পাওয়া গেছে। মরদেহ ময়না তদন্তের জন্য নড়াইল আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.