পটুয়াখালীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে র‌্যালি ও আলোচনা সভা

জাহিদ মুন্সি, কালের সংবাদ প্রতিনিধিঃ পটুয়াখালীতে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে জেলা লিগ্যাল এইড কমিটি বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ৯টায় জেলা জজ আদালত প্রাঙ্গণে বেলুন ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দিবসের শুভ সূচনা করেন জেলা লিগ্যাল এইড কমিটি পটুয়াখালীর চেয়ারম্যান সিনিয়র জেলা ও দায়রা জজ এস এম এরশাদুল আলম।

সকাল সাড়ে ৯টায় জেলা জজ আদালত প্রাঙ্গন থেকে একটি বনাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আদালত প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এর সম্মেলন কক্ষে জেলা লিগ্যাল এইড কমিটির সদস্য সচিব সিনিয়র সহকারী জজ শাম্মী আকতার এর সঞ্চালনে এবং জেলা লিগ্যাল এইড কমিটি পটুয়াখালীর চেয়ারম্যান সিনিয়র জেলা ও দায়রা জজ এস এম এরশাদুল আলমের সভাপতিত্বে “বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ বিনামূল্যে আইন সেবার দ্বার উন্মোচন” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যাদব সরকার, পুলিশ সুপার সাইদুল ইসলাম, পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ, বিজ্ঞ বিচারকবৃন্দ, জেলা আইনজীবী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, জিপি ও পিপি এবং আইনজীবীগণ।

Leave a Reply

Your email address will not be published.