“পাবনা-৩ আসন” প্রতীক পেয়ে দুই প্রার্থী নির্বাচনী মাঠে বাকীরা নীরব

সিরাজুল ইসলাম আপন, ভাঙ্গুড়া (পাবনা): প্রতীক পেয়েই নিজ নির্বাচনী এলাকায় প্রচারণায় মেতেছেন পাবনা ৩ আসনের সাত প্রার্থী। তবে নির্বাচনী মাঠ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী (নৌকা মার্কা) আলহাজ্ব মোঃ মকবুল হোসেন ও স্বতন্ত্র প্রার্থী (ট্রাক মার্কা) আব্দুল হামিদ মাস্টার গরমে রেখলেও তেমন চোখে পরছেনা বাকী ৫ দলের প্রার্থীর প্রচারণা।

এলাকায় খোজ খবর নিয়ে জানা গেছে, টানা তিনবার সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মকবুল হোসেন এবারও দলীয় মনোনয়ন পেয়ে দিন রাত জনগণের দুয়ারে ছুটে চলছেন। বিভিন্ন এলাকায় সাধারন জনগণের সাথে মত বিনিময় করছেন। অনেকেই নতুন মুখের আসায় স্বতন্ত্র প্রার্থীকে পছন্দ করছেন। এ আসনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীরা নিজ দলের প্রতীক সম্বলিত লিফলেট বা প্রচারপত্র হাতে নিয়ে সাধারণ মানুষের কাছে ছুটে চলেছেন, চাইছেন ভোট। ইতি মধ্যেই প্রার্থীরা বিভিন্ন এলাকায় নির্বাচনী ক্যাম্প (অফিস) উদ্বোধন করছেন।

উল্লেখ্য, পাবনা ৩ আসনের প্রার্থী আওয়ামীলীগ মনোনিত আলহাজ্ব মোঃ মকবুল হোসেন (নৌকা), আওয়ামী লীগ থেকে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাস্টার (ট্রাক), জাতীয় পার্টি থেকে মীর নাদিম মোহাম্মদ ডাবলু (লাঙ্গল), জাসদ থেকে মোঃ আবুল বাশার শেখ (মশাল), ন্যাশনাল পিপলস পার্টি থেকে মোঃ বেল্লাল মোল্লা (আম), বাংলাদেশ সুপ্রীম পার্টির মোঃ মাহবুবুর রহমান জয় চৌধরী (একতারা) ও বাংলাদেশ কংগ্রেস থেকে মোঃ আজিজুল হক (ডাব)। চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলা নিয়ে পাবনা ৩ আসন। এ আসনে ৪ লাখ, ৫৬ হাজার, ৭৭১ জন ভোটার। ১৭৬ টি ভোট কেন্দ্রে এসব ভোটার ভোট প্রয়োগ করবেন।

Leave a Reply

Your email address will not be published.