প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির রাজিবপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

রাজিবপুর, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রাজিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২২ মে বিকেলে রাজিবপুর  উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় দলীয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের  বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বাজারের মেইন গলির সামনে এসে শেষ হয়। প্রতিবাদ সমাবেশ শেষে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়ার সঞ্চালনায়  বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার,  সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক শেখ মুজাহিদুল ইসলাম মিশু, সহ সভাপতি সিরাজুদ্দৌলার, উপজেলা যুব লীগের সভাপতি আজিবর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুর রহমান।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ,  আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই সরকার বলেন

বিএনপি-জামায়েত লুটপাট করে বাংলাদেশকে শেষ করে দিয়েছিল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে আবারো দেশকে সঠিক গতিতে এনেছে। দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করেছে। আওয়ামী লীগ সরকারের  উন্নয়ন দেখে বিএনপি হিংসাত্মক ভাবে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছে এই হুমকি দাতাকে গ্রেফতার না করলে দাঁতভাঙ্গা জবাব দিবে উপজেলা আওয়ামী।

আমার নেত্রীকে নিয়ে ভবিষ্যতে যদি কোন হুমকি মুলক কথা বলেন তাকে মোকাবেলা করার জন্য আমি ও আমার নেতাকর্মী সব সময় প্রস্তুত আছি।

Leave a Reply

Your email address will not be published.