“প্রেসক্লাব কালাই” এর পরিচিতি সভা ও ইফতার মাহফিল

মোঃ মোকাররম হোসাইন  জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ ১০\৪\২৩ “নিরপেক্ষতা বস্তুনিষ্ঠতা সত্যতা ও সততা আমাদের শক্তি” এই প্রতিপাদ্য সামনে নিয়ে জয়পুরহাট জেলার কালাই উপজেলায় ‘প্রেসক্লাব কালাই’ এর পরিচিতি সভা ও ইফতার মাহফিল আজ (সোমবার) কালাই উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়েছে।প্রেসক্লাব-কালাই এর সভাপতি মোঃ আতাউর রহমান এর সভাপতিত্বে এই পরিচিতি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।  মূলধারার গণমাধ্যম কর্মীদের সাথে নিয়ে যাত্রা শুরু  করে প্রেসক্লাব কালাই।২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি নিয়ে ৩৫ জন সদস্য বিশিষ্ট এই প্রেসক্লাব গঠন করা হয়।
প্রেসক্লাবটি যাত্রা শুরুর পর থেকে সততা ও নিষ্ঠার মধ্য দিয়ে কালাইয়ের সর্ব সাধারণের অন্তরে জায়গা দখল করে নিয়েছে।সাধারণ সম্পাদক তৌহিদুর ইসলাম তালুকদার নায়নুর সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জান্নাত আরা তিথি উপজেলা নির্বাহী অফিসার কালাই।
এছাড়া উপদেষ্টা বাবু মুনীষ চৌধুরী,কালাই মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দীন, সাংগঠনিক সম্মাদক রনি আকন্দ,কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম (জাহিদ)সহ প্রেসক্লাব-কালাই এর সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি সবাইকে বস্তু নিষ্ঠ সংবাদ প্রচারের আহ্বান করেন,সেই সাথে প্রেসক্লাব-কালাই এর সকল সদস্যবৃন্দকে শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published.