ফুলবাড়িয়া এলাকায় বিস্ফোরণ

কালের সংবাদ ডেস্কঃ বিস্ফোরণের ঘটনা ঘটেছে ফুলবাড়িয়া এলাকায়। এখন পর্যন্ত ৭০ জনের বেশী মানুষ আহত হওয়ার খবর পাওয়া গেছে এবং ৭ জন নিহত। আরো বেশী শঙ্কা দেখা দিয়েছে প্রাণহানির।

বিস্ফোরণস্থলে গেছে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট। মঙ্গলবার (৭ মার্চ) বিকেল সাড়ে ৪টার পর হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকাটি।

আহতদের ভ্যান ও বিভিন্ন গাড়িতে করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যাচ্ছেন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন স্থানীয়রা।

বিকেলে ব্যস্ত ওই এলাকায় দিয়ে মানুষ চলাচল করছিলেন। সাড়ে চারটার পর হঠাৎ সড়ক সংলগ্ন একটি ভবন থেকে বিকট শব্দে বিস্ফোরণের শব্দ শোনা যায়। মুহুর্তের মধ্যেই ওই এলাকা ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়। ভয়ে মানুষ দ্বিগ্বিদিক ছোটাছুটি করতে থাকেন। বিস্ফোরিত এলাকা থেকে অনেক মানুষকে রক্তাক্ত অবস্থা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

বিস্ফোরণের কারণ স্থানীয়দের কেউ কেউ ধারণা করছেন, ট্রান্সফরমার থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আবার কারও ধারণা ভবন থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার বলেন, বিকেল ৪টা ৫১ মিনিটে বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে আমাদের প্রথমে চারটি ইউনিট ঘটনাস্থলে গেছে।

Leave a Reply

Your email address will not be published.