বগুড়া শিবগঞ্জে নাতির রাম দা’র কোপে নানী খুন

বগুড়া জেলা প্রতিনিধি, সিফাত আল বখতিয়ার ঃগত বুধবার পৌরসভার আচলাই এলাকার ডারাপাড় গ্রামে। খুনের ঘটনায় পুলিশ আপেল (২৬) কে গ্রেফতার করে । আটকৃত যুবক চকভোলাখাঁ গ্রামের দছি প্রাং এর ছেলে বলে জানা যায়।

এসব তথ্য নিশ্চিত করেন ,অফিসার ইনচার্জ আব্দুর রউফ।

নিহতর ছেলে এরশাদুল ইসলাম বলেন ,শিবগঞ্জ পৌর এলাকার আচঁলাই ডারারপাড় গ্রামের কৃষক তাজুল ইসলামের দখলীয় ১২শতাংশ জমি নিয়ে ছামসুল ইসলাম সাথে দীর্ঘদিন যাবৎ বিবাদ চলে আসছে। এই বিরোধের জের ধরে গত ১ মে (বুধবার) দুপুর ১২টার দিকে চকভোলাখাঁ গ্রামের পাশ দিয়ে এরশাদ বাড়ি ফেরার পথে তার পথরোধ করে প্রতিপক্ষ সামছুল ইসলাম ও তার ছেলে সৈকত (২০) তাদের লোকজন। এসময় কোন কিছু বুঝে উঠার তাকে মারপিট করে ।

এসময় এরশাদের মা ফিরোজা বেগম এগিয়ে এলে তার নাতী সৈকত রাম দা দ্বারা কোপ দিলে নানী মাটিতে লুটে পরে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বগুড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে চিকিৎসার জন্য ভর্তি করে। ঐ দিন রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। এঘটনায় রাতেই নিহতের স্বামী তাজুল ইসলাম বাদী হয়ে ৬জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে চকভোলাখাঁ গ্রামের দছি প্রাং এর ছেলে আপেল (২৬)কে গ্রেফতার করে।

নিহতর স্বামী তাজুল ইসলাম বলেন, গত ১লা মে উল্লেখিত ১২শতাংশ জমি নিয়ে উভয় পক্ষের সন্মতিতে জমি পরিমাপের কথা ছিলো। সেখান থেকে ফেরার পথে আমার স্ত্রীকে সৈকত রড ও হাসুয়া দিয়ে মাথায় আঘাত করে। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়

পুলিশ কর্মকর্তা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, তাৎক্ষণিক অভিযান চালিয়ে ১জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের অচিরেই গ্রেফতার করে আইনের আওতায় নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.