বদলগাছীততে ছাত্র-ছাত্রীদের আটকিয়ে চাঁদাবাজি করতো  নাঈম   র‌্যাবের হাতে আটক বদলগাছীতে কিশোর গ্যাং  এর লিডার নাঈম র‌্যাবের হাতে গ্রেফতার। 

বদলগাছী (নওগাঁ)  প্রতিনিধি: র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা নওগাঁয় বদলগাছী উপজেলার মথুরা পুর ইউনিয়নে অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার নাঈম (২১) কে গ্রেপ্তার করেছে। শুক্রবার ১২মে দুপুর দু’টার দিকে বদলগাছি উপজেলার গোবরচাপা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নাঈম উপজেলার সন্নাসতলা (দূর্গাপুর) গ্রামের মো: সোহেলের রানার  ছেলে এবং চুরি চাঁদাবাজি মামলার প্রধান আসামী। শনিবার ১৩মে সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃত নাঈম তার সহযোগী নয়নসহ ৪-৫ জনকে নিয়ে একটি কিশোর গ্যাং চালায়। সে এই গ্যাং এর লিডার। তারা বদলগাছী থানার গোবরচাপা এলাকায় অনেকদিন ধরে স্কুলগামী ছাত্র ছাত্রীদের রাস্তায় আটকিয়ে মোবাইল ও নগদ টাকা কেড়ে নিয়ে নানাভাবে হয়রানী করে আসছিল। সম্প্রতি গত ৮ মে এসএসসি পরীক্ষা দিতে আসা দুই পরীক্ষার্থীর টাকা-পয়সা ও মোবাইল কেড়ে নেয় এবং মোটরসাইকেলের চাবী নিয়ে চাঁদা দাবী করে। এর জের ধরে এলাকায় উত্তেজনা তৈরি হয়। পরবর্তীতে ১০মে আবারো ওই দুই পরীক্ষার্থীকে আটকিয়ে টাকা ও মোবাইল কেড়ে নিলে তাদের অভিভাবক নাঈমকে প্রধান আসামী করে থানায় মামলা রুজু করে।
মামলার প্রেক্ষিতে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: রফিকুল ইসলামের নেতৃত্বে শুকবার দুপুরের দিকে জেলার বদলগাছি উপজেলার গোবরচাপা এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত চুরি চাঁদাবাজির আসামী কিশোর গ্যাং লিডার নাঈমকে গ্রেপ্তার করা হয়। এসময় তার সহযোগী নয়নসহ আরও ৪-৫ জন পালিয়ে যায়। পলাতক আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যহত আছে। পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।
নাঈমকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বদলগাছি থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান মুঠোফোনে  বলেন, তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.