বদলগাছীতে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের পোটল ক্ষেত কেটে সাবার

মো, এমদাদুল হক দুলু, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি ঃ  নওগাঁর বদলগাছীতে পূর্ব শত্রæতার জের ধরে রাতের আধারে প্রতিপক্ষের পোটল ক্ষেত কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এতে পোটল ক্ষেতের মালিক প্রায় ২ লক্ষাধিক টাকা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়ে পড়ছে।

জানা যায়, উপজেলার বালুভরা ইউপির বারাতৈল গ্রামের মৃত খুকুর আলীর ছেলে আমজাদ হোসেন তার কবলা ও ওয়ারিশ সুত্রে প্রাপ্ত ঢেঁকড়া মৌজায় সাড়ে ৩৮ শতাংশ ভিটে জমি চাষভোগ করে আসছে। চলতি মৌসুমে পোটলের চাষ করেছে। গত রোববার (৯ জুন ) দিবাগত রাতে কে বা কাহারা সম্পূর্ন পোটল ক্ষেতের গোড়া কেটে দিয়ে জালঙ্গার মোটা বাঁশ গুলি নিয়ে চলে যায়। পরের দিন সকালে জমির মালিক আমজাদ হোসেন ক্ষেতে গিয়ে পোটলের গাছ গুলি কাটা ও জালঙ্গার কিছু বাঁশ নেই দেখতে পায়। তখন আমজাদ বাড়ি ফিরে প্রতিপক্ষের বাড়িতে খোঁজ নিয়ে জালঙ্গার বাঁশ গুলি দেখতে পায়। ফলে ১০ জুন আমজাদ হোসেন বাদী হয়ে প্রতিপক্ষ একই গ্রামের মৃত ধনাই সরদারের ছেলে আবুল কাসেমকে বিবাদি করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান পিপিএম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published.