বদলগাছীর আধাইপুর ইউনিয়ন বাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পল্টন

বুলবুল আহমেদ (বুলু), (নওগাঁ) বদলগাছীঃ নওগাঁর বদলগাছীর আধাইপুর ইউনিয় বাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন । আধাইপুর ইউনিয়নর সফল চেয়ারম্যান মোঃ রেজাউল কবির পল্টন।

আজ এশার নামাজের পর তারাবির নামাজের মধ্যে দিয়ে মাহে রমজান এর পূর্বভাস এবং শুক্রবার মাহে রমজান শুরু । রহমত, মাগফিরাত ও নাজাতের মাস রমজানুল মোবারক। পরম করুণাময় মহান আল্লাহতাআলার বিশেষ করুণা ও দয়া লাভের উত্তম সময়। কোরআন নাজিলের মাস হিসেবে রমজান অতি ফজিলত ও তাৎপর্যপূর্ণ। মাহে রমজানের মধ্যে জাগতিক কল্যাণ ও পারলৌকিক মুক্তির বার্তা রয়েছে। এ মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লাহর নৈকট্যলাভের সুযোগ করে দেন। বদলগাছী উপজেলার আধাইপুর ইউনিয়ন বাসীও বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদের জানান প্রাণঢালা শুভেচ্ছা ও মোবারকবাদ। বদলগাছীর আধাইপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল কবির পল্টন। আরও বলেন,রমজানের মহান আদর্শে উদ্বুদ্ধ হয়ে সব ধরনের অকল্যাণ পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি-সম্প্রীতি-সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতার আহ্বান জানান। রমজানুল মোবারকে সকলের জীবনের পাপ মুক্ত হোক এই কামনা করছি, আহালান, সাহালান খোশে মাহে রমজান, রমজানুল মোবারক সকলের জন্য নতুন এক বর্তা নিয়ে আসুক, সকলের মঙ্গল বয়ে আনুক এই প্রত্যাশা করি।

রমজানুল মোবারক সকলের জন্য বয়ে আনুক পবিত্রতা,আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে মহান আল্লাহর সন্তুষ্টির জন্য সকলে সকলের জন্য দোয়া কামনা করি,মাহে রমজান এর পবিত্রতা রক্ষা করি,ইমান ও আমলের সাথে যেন চলতে পারি,মহান আল্লাহ যেন আমাদের কে সেই তৌফিক দান করেন আমিন।

Leave a Reply

Your email address will not be published.