বদলগাছী ঈদের দিনে দাদিকে মাংস দিয়ে বাড়ি ফেরা হলো না কলেজ ছাত্র মাহির

মো, এমদাদুল হক দুলু, বুরো প্রধান বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি ঃ নওগাঁর বদলগাছী ঈদের দিন বিকালে দাদিকে কোরবানির মাংস দিয়ে বাড়ি ফেরা হলো না কলেজ ছাত্র মাহির। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কেড়ে নিল মাহির প্রাণ। ঘটনাটি ঘটেছে ঈদের দিন বিকেল পোনে ছয়টায় পাশর্^বতীর্ মহাদেবপুর মাতাজীহাট রঘুনাথপুর মোড়ে। নিমিশেই ঈদের আনন্দ ভেষে গেল চোখের জলে।
জানা যায়, ঈদের দিন বিকেলে মাহি কোরবানির মাংস নিয়ে বদলগাছী নিজ বাসা থেকে মহাদেবপুর উপজেলার চান্দাস ইউনিয়নে তার দাদির কাছে যায়।

সেখান থেকে বাসায় ফেরার পথে মাতাজী রঘুনাথপুর মোড়ে পৌঁছিলে পেছন দিক থেকে একটি সিএনজি মটরসাইকেল আরোহী মাহিব হাসান মাহি (১৮) কে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পরে গুরুত্বর আহত হয়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। মাহি বদলগাছী সদরে অবস্থিত মাতাজী মেশিনারিজ এর স্বত্বাধিকারী ও বদলগাছী ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম জামান পিন্টুর বড় ছেলে।

মাহি বদলগাছী সরকারী মডেল পাইলট হাইস্কুল থেকে গতবছর এসএসসি পাশ করে ঢাকা আদমজী ক্যান পাবলিক কলেজ এর এইচএসসি ২য় বর্ষের ছাত্র বলে জানা গেছে। মেধাবি এই কলেজ ছাত্রের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

 

Leave a Reply

Your email address will not be published.