বাউফলে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত, সভাপতি ফিরোজ ও সাধারণ সম্পাদক জাকির।

মোঃ নজরুল ইসলাম খান, পটুয়াখালীঃ দীর্ঘ ৩০বছর পর বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি পটুয়াখালীর বাউফল শাখার কার্যকরী সংসদ নির্বাচন-২০২৩ ইং অনুষ্ঠিত হয়েছে।আজ শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বাউফল আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে শান্তিপুর্ন ভাবে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

পড়ে ভোট গননা শেষে প্রিজাইডিং অফিসার পটুয়াখালীর ইটবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ আমিনুল ইসলাম সভাপতি পদে পশ্চিম মাঝপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামান খান ফিরোজ এবং সাধারণ সম্পাদক পদে ভূইয়ার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ জাকির হোসেন কে বিজয়ী ঘোষণা করেন।

নির্বাচনে উপজেলার ১৪’শ ৪ জন ভোটারের মধ্যে ১২’শ ৩৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন,তাতে বৈধ ভোট সংখ্যা ১২৩২ এবং তার মধ্যে অবৈধ ভোট সংখ্যা ০২টি। সভাপতি পদে মোঃ কামরুজ্জামান খান ফিরোজ পেয়েছেন ৬৯৭ ভোট এবং তার প্রতিদ্বন্দী প্রার্থী এস এম রেজাউল করিম পেয়েছেন ২৭০ ভোট। সাধারণ সম্পাদক পদে মোঃ জাকির হোসেন পেয়েছেন ৫৪৯ ভোট এবং তার প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ হেমায়েত উদ্দিন পেয়েছেন ৪১০ ভোট। সাংঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ মহিউদ্দিন।

Leave a Reply

Your email address will not be published.