বান্দরবানে নাজারেট পাড়ার সেতু সংলগ্নে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও পাঁচজন আহত

শৈহ্লাচিং মারমা, বান্দরবান রুমা প্রতিনিধি : বান্দরবানের রুমায় সামাখাল পাড়া থেকে রুমা বাজারে আসার পথে নাজারেট পাড়ার সেতু সংলগ্নে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।
এঘটনায় নিহতের নাম লিংএ খুমি(১৮)। রুমা সদর ইউনিয়নের প্রংফুমক পাড়ার বাসিন্দা কূহয় খুমীর মেয়ে সে।

সোমবার(৪ মার্চ) সকাল সাড়ে আটটায় রুমা সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নাজেরেট পাড়ার সংলগ্নে এ সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটেছে।

আহতরা হলেন : পলুং খূমী(৩৫), মেকি খুমী(১৮), প্রুসাঅং মারমা (৬০), থোয়াইসামং(৫৫) ও মংসিংওয়াং(২৬)।

সড়ক দুর্ঘটনায় আহত পাচঁজনকে স্থানীয়রা উদ্ধার করে রুমা হাসপাতালে ভর্তি করায়। ৯ নং ওয়ার্ডের মেম্বার চাইশৈহ্লা মারমা জানান সড়ক দুর্ঘটনায় আহত ও নিহতরা নাজারেকপাড়া ওসামা খালপাড়া থেকে জিপ গাড়ি করে রুমা বাজারে আসতেছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সৌগাত ফেরদৌস জানান আহতের মধ্যে গুরুতর একজনকে উন্নত চিকিৎসার জন্য বান্দরবানের প্রেরণ করা হয়েছে।

তবে তবে ঘটনার স্থলে একজন নিহতের লাশ উদ্ধারের জন্য রুমা থানার ওসি মোহাম্মদ শাজাহান নেতৃত্বে পুলিশের একটি দল ও ফায়ার সার্ভিস এর লোকজন ঘটনাস্থলে এর মধ্যে চলে গেছে বলে জানিয়েছেন ডাক্তার সাওগাত ফেরদৌস।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরি পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ শাহাগাত হোসেন জানান আহত তিনজনকে হসপিটালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ এখনো হাসপাতলে আসেনি বলে শাস্ত্রীয় ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সওগাত ফেরদৌস জানিয়েছেন।

এদিকে স্থানীয়রা জানায় জিপ চালকের নাম বাথোয়াই মারমা ওরফে নিন্টু। সে রুমা সদর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের চৌকিদার পেশায় নিয়োজিত।

 

Leave a Reply

Your email address will not be published.