বান্দরবানে রুমা উপজেলায় থানা পাড়া গ্রামের পলি মৌজায় পরিত্যক্ত “রেঞ্জ অফিস” আগুনে পুড়ে ছায়

মথি ত্রিপুরা, (রুমা উপজেলা ) প্রতিনিধি : বান্দরবানে রুমা উপজেলায় থানা পাড়া গ্রামের পলি মৌজায় পরিত্যক্ত “রেঞ্জ অফিস” আগুনে পুড়ে ছায়।

শুক্রবার ( ১৫ মার্চ) রাত ১২.৩০ মিনিট ঘটিকায় এ ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয়রা।

ঘটনাটি নিশ্চিত করে রুমা উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মার্মা জানান, অগ্নিকাণ্ডের সংবাদ পাওয়া পরপরই আইন শৃঙ্খলা বাহিনী,ফায়ার সার্ভিসসহ, স্থানীয় গ্রামবাসীরাও ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
এর পাশাপাশি অগ্নিকাণ্ডের সর্তক থাকার কথা জানান গ্রামবাসীদের।

রুমা পলি রেঞ্জ অফিসার হান্নানুর জামান তিনি ঘটনাস্থলে ছিলেন না বলে জানান স্থানীয়রা। তবে বাগান মালিক (পিএম) পলি মৌজার এনামুল হক জানান রাত সাড়ে বারোটার দিকে ঘটনাটি ঘটে।

তবে ঘরটি পরিত্যক্ত অবস্থায় ছিল বলে সেখানে কেউ থাকে না। আগুনের সূত্রপাত কিভাবে হলো জিঞ্জাসা করা হলে তিনি নিজেও জানেন না বলে জানান সাংবাদিকদের। তবে বিষয়টি খতিয়ে দেখার জন্য অনুরোধ করেন তিনি।
রুমা থানার এস আই মিদল জানান আগুন লাগার ঘরটি পরিত্যক্ত এক অফিস।
,ঘরটিতে কেউ ছিল না এবং কেউ থাকে না বলে জানান।

তিনি আরো বলেন,
অগ্নিকাণ্ডের সংবাদ পাওয়ার পরপরই ফায়ার সার্ভিস ছুটে আসেন ঘটনাস্থলে এবং আধা ঘন্টা ব‍্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিস কর্মীরা।

রুমা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স লিডার বিধান কান্তি শীল জানান, অগ্নিকাণ্ডের সংবাদ পাওয়ার ১০ মিনিটের মধ্যেই ঘটনাস্থলে আমার টিম পৌঁছায়। অগ্নিকাণ্ডে আধা ঘন্টা ব‍্যাপী চেষ্টায় পর নিয়ন্ত্রণে আনা হয়।

এবং এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে সম্ভব হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.