বিরামপুর থানা পুলিশ অভিযানে দুই মাদক কারবারি গ্রেপ্তার

মোঃ নয়ন মিয়া, বিরামপুর উপজেলা প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে নেশাজাতীয় এ্যাম্পল ইনজেকশনসহ আঃ খালেক ও সোহাগ নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শুক্রবার বেলা ৩ টার দিকে উপজেলার সীমান্তবর্তী কাটলা ইউনিয়নের কাটলা বাজারে শাখা যমুনা নদীর উপর নির্মিত ব্রীজের পশ্চিম পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত আঃ খালেক (৫৫) জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার কালিকাপুর এলাকার ফকির আলীর ছেলে ও সোহাগ (৩৪) ময়মনসিংহ জেলার সদর থানার আকুয়া এলাকার (আকুয়া মাসকান্দা হামিদ মুন্সির বাড়ি) মনোয়ার হোসেনের ছেলে।

থানার উপ-পরিদর্শক মোহাম্মদ তুহিন বাবু (এসআই) বলেন, সীমান্তবর্তী ইউনিয়ন কাটলা থেকে দুইজন মাদক কারবারী মাদকদ্রব্য নিয়ে দেশের অন্যত্র পাচার করছে। এমন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জের নির্দেশে সঙ্গীয় ফোর্সসহ কাটলা বাজার থেকে খালেক ও সোহাগকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা ২৩০ পিস মাদকদ্রব্য এ্যাম্পল ইনজেকশন উদ্ধার করা হয়েছে।

থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শুক্রবার রাতেই থানায় একটি মামলা (নম্বর-৪) দায়ের করেছে।গ্রেপ্তারকৃতদের শনিবার দুপুরে দিনাজপুর আদালতে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published.