বেনাপোলে ছাত্র নেতা সাদ্দামের মায়ের মৃত্যুতে গভীর শোক বিএনপি নেতা মফিকুল হাসান তৃপ্তির

বেনাপোল প্রতিনিধিঃ বাংলাদেশ জাতিয়তাবাদি ছাত্র দলের কেন্দ্রিয় নেতা সাদ্দাম হোসেনের মা রোকেয়া বেগম (৭০) বার্ধ্যক্যজনিত কারনে মৃত্যু বরন করেছেন।( ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন) রোকেয়া বেগম নিজ বাড়ি বেনাপোল পৌরসভার ভবেরবেড় গ্রামে শনিবার ভোর ৫ টার সময় ইন্তেকাল করেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতিয়তাবাদি দলের সাবেক দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তি।

বেনাপোল ভবেরবেড় মসজিদ মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয় বিকাল ৫ ঘটিকার সময়। এ সময় বিএনপির সাবেক দপ্তর মফিকুল হাসান তৃপ্তি বলেন, আমরা সকলে মরহুমের আত্নার শন্তি এবং যেন তিনি বেহেশত নসিব হন তার জন্য দোয়া করব। এছাড়া তিনি বলেন, দেশের বর্তমান চলমান অবস্থায় সকল নেতা কর্মীকে সংযত থাকতে হবে। কাউকে আঘাত বা কারো সাথে খারাপ আচারন করা যাবে না। আমাদের সকলকে মিলে মিশে একত্রে বসবাস করতে হবে। বিগত হাসিনা সরকার যে অন্যায় অত্যাচার নির্যাতন করেছে আমরা তা করব না।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাবেক বিএনপির কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি নুরুজ্জামান লিটন, বাংলাদেশ জাতিয়তাবাদি যুব দলের সদস্য সচিব ইমাদাদুল হক ইমদা বেনাপোল পৌর কৃষক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু, বিএপি নেতা ইসাহক মিয়া,   যশোর জেলা ছাত্রদলের সভাপতি কামরুজ্জামান বাবলু সহ ঢাকা, মাগুরা , ঝিনাইদাহ, সাতক্ষীরা  থেকে আগত ছাত্র দলের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.