বেনাপোলে জোড়া খুনের মামলার আসামিরা নিহতদের পরিবারের জমি দখলের হুমকি

মোঃ আনিছুর রহমান, নিজস্ব প্রতিনিধিঃ বেনাপোলে জোড়া খুন হত্যা মামলার আসামির পক্ষের লোকেরা মামলা তুলে নেওয়ার হুমকি প্রদান করছে। পৌরসভার  ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক  মগর আলী ও তার পোতা ছেলে ইয়াসিন হত্যার আসামি পক্ষের জাফর নামে এক সন্ত্রাসী দলবল নিয়ে মোগর আলীর বাড়ি যেয়ে তাদের পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি প্রদান করে। তারা মামলা  তুলে না নিলে তাদের বসত ভিটার জমি দখল করে নেওয়ার কথা উল্লেখ করে এবং এর পরিনাম খুব ভয়াবহ হবে বলে হুমকি দেন। ভয়ে ভুক্তভোগি পরিবার থানায় মামলা করতে সাহস পাচ্ছে না।

নিহত আওয়ামী নেতা মগর আলীর ছেলে হোসেন আলী জানান, বৃহস্পতিবার (২৯/০২/২৪) কাগমারি গ্রামের রুস্তমের ছেলে জাফর আলী একদল সন্ত্রাসী নিয়ে তাদের বাড়িতে গিয়ে তার মা ও স্ত্রীকে হুমকি দিয়ে বলে মামলা তুলে না নিলে পরিনাম ভয়াবহ হবে এবং তাদের বাড়ি ঘর এবং জমি দখল করে নেওয়া হবে। জাফর আসামি পক্ষের ঘন্ষ্টি আত্নীয়।

উল্লেখ্য গত ১৬/০৪/২০২৪ ইং তারিখে জমি জমা সংক্রান্ত বিষয়ে মগর আলীর ভাইপো ধারালো চাকু দিয়ে খুচিয়ে এবং লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। এসময় মগর আলীর পোতা ইয়াসিন দাদাকে ঠেকাতে গেলে তাকেও কুপিয়ে গুরুতর যখম করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Leave a Reply

Your email address will not be published.