বেনাপোলে বন্দরকে সুরক্ষার জন্য বিজিবির সুধি সমাবেশ

মোঃ আনিছুর রহমান, বেনাপোল প্রতিনিধিঃ দেশের চলমান উত্তাপ পরিবেশ এর জন্য বেনাপোল স্থল বন্দরকে সুরক্ষা ও স্বাভাবিক ভাবে কার্যক্রম চালিয়ে যেতে এবং জনগনের জানমালের নিরাপত্তার জন্য স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে মত বিনিময় সভা করেছেন যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী। শনিবার (১০ আগষ্ট) সকাল সাড়ে ১১ টার সময় বেনাপোল পোর্ট থানা অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার ভক্ত।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শার্শা উপজেলা বিএনপির আহবায়ক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব খায়রুজ্জামান মধু, বেনাপোল পৌর বিএনপির সভাপতি নাজিমউদ্দীন, বেনাপোল পৌর বিএনপির সাধারন সম্পাদক সম্পাদক আবু তাহের ভারত, ছাত্র প্রতিনিধি রেজোয়ান আহমেদ আকাশ, বেনাপোল প্রেসকাবের সাধারন সম্পাদক বকুল মাহবুব। সিএন্ডএফ এজেন্টের পে মোস্তাফিজ্জোহা সেলিম উপজেলা যুব দলের সদস্য সচিব ইমদাদুল হক এমদাদ কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক সাজেদুর রহমান, শিক আব্দুল মান্নান, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা উজ্জ্বল কুমার বিশ্বাস।

কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি নুরুজ্জামান লিটন বলেন,দেশের বৃহত্তম স্থলবন্দর বেনাপোলকে বিজিবি ও পুলিশকে সাথে নিয়ে দফায় দফায় বৈঠক করে সচল রেখেছি।

প্রধান অতিথি যশোর – ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের স্বার্থে বেনাপোল বন্দরকে সচল রাখতে হবে। বিশৃঙ্খলা ঘটালে কাউকে ছাড় দেয়া হবেনা। সন্ত্রাস ও মাদকমুক্ত বেনাপোল গড়তে বেনাপোলবাসীকে তাঁর পাশে থাকার আহবান জানান। প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতে নিহত ছাত্রদের স্মরণে এক মিনিট নিরবতা পালন এবং তাদের রুহের মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করে।

Leave a Reply

Your email address will not be published.