বেনাপোলে বন্যা দুর্গতদের মাঝে ত্রান বিতরণ এর জন্য সংবাদ সম্মেলন

মোঃ আনিছুর রহমান, বেনাপোল প্রতিনিধিঃ
বিভিন্ন এলাকায় বন্যদুর্গতদের মাঝে খাদ্য সহায়তা ও নগদ অর্থ প্রদান করার জন্য বেনাপোল শিক্ষাথীরা সংবাদ সম্মেলন করেছেন।বেনাপোল স্কুল কলেজ এর  শিক্ষীর্থীরা সম্প্রতি বণ্যদুর্গতদের কষ্ট দেখে জরুরী পদক্ষেপ নিয়ে নিজেদের উদ্যেগে তহবিল গঠন করে। এই তহবিল এর অর্থ কি ভাবে বন্যর্তদের মাঝে বিতরন করবে সে উপলক্ষে সংবাদ সম্মেলন করেন।

বেনাপোল বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্লেলনে আব্দুল মান্নার এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নয়ন কুমার রাজবংশী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বেনাপোল ইমিগ্রেশন ওসি ফারুক মজুমদার, পোর্ট থানার এস আই লিখন দাস, সাবেক বেনাপোল সিএন্ড এফ এজেন্ড ্এ্যাসোসিয়েশন এর সভাপতি মফিজুর রহমান সজন প্রমুখ।

শিক্ষার্থীরা জানায় গত ২৩ আগষ্ট থেকে ২৬ আগষ্ট পর্যন্ত তহবিল সংগ্রহ করেন ৩,৭৮,৮৮৬ টাকা। তারা ওই টাকা দিয়ে চাউল ডাউল তেল মসলা ছাড়াও বিস্কুট, চিড়া, মুড়ি, পানি, ঔষধ, জামা কাপড়, মোমবাতি সহ নানা ধরনের পণ্য সামগ্রী ক্রয় করেছে। তারা সাতক্ষীরা ও ফেনি জেলার বণ্যার্তদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করবেন আগামীকাল মঙ্গলবার থেকে। এছাড়াও শিক্ষর্থীদের একটি  অংশ এলাকায় থেকে অর্থ সংগ্রহ করে তহবিল গঠন করবে।

Leave a Reply

Your email address will not be published.