বেনাপোলে শেখ হাসিনা সহ সকল পলায়নরত আওয়ামীলীগ নেতাদের বিচারের দাবিতে বিােভ ও অবস্থান কর্মসুচী

মোঃ আনিছুর রহমান, বেনাপোল প্রতিনিধিঃ বৈষম ছাত্র আন্দোলনের মুখে শেখহাসিনার সরকারের পতন ও দেশে ছেড়ে পলায়ন পরবর্তী স্বৈরাচারী শাসনের সময় গুম ও খুনের বিচারের দাবীতে যশোরের বন্দরনগরী বেনাপোলে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বিােভ মিছিল করেছে।

বুধবার ( ১৪ আগস্ট ) সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের শার্শা উপজেলার সদস্যসচিব ইমদাদুল হক ইমদার নেতৃত্বে এই বিােভ মিছিল বের হয়। মিছিলটি বেনাপোল বাজার থেকে বের হয়ে বন্দর এলাকা ঘুরে বাজারে এসে সংপ্তি পথসভার মধ্য দিয়ে শেষ হয়। মিছিলে বেনাপোল পৌর বিএনপি ও তার সহযোগী সংগঠনের শত শত নেতা-কর্মী অংশ নেয়।

পথসভায় বক্তারা বলেন, অবিলম্বে শেখ হাসিনার নির্দেশে যে গুম ও খুন হয়েছে সে সমস্ত হত্যাকান্ডের বিচার করতে হবে। এই খুনি হাসিনাকে দেশে ফিরিয়ে তার সর্বোচ্চ সাজা দিতে হবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের বেনাপোল পৌরশাখার সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু জানান,বিএনপির সাবেক দফতর সম্পাদক ও শার্শার সাবেক সংসদ সদস্য জননেতা মফিকুল হাসান তৃপ্তির নির্দেশনায় আজ বেনাপোলে বিােভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে তারা নিরলস পরিশ্রম করছেন। সকল ষড়যন্ত্র ও অপশক্তি রোধে তারা মফিকুল হাসান তৃপ্তির দিক নির্দেশনায় বিগত দিনের ন্যায় রাজ পথে সক্রিয় রয়েছে।

মোঃ আনিছুর রহমান

Leave a Reply

Your email address will not be published.