বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ১৩ জন গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি আটক সহ মাদক উদ্ধার

মোঃ আনিছুর রহমান, বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোল পোর্ট থানার বিভিন্ন গ্রাম থেকে ১৩ জন গ্রেফতার পরোয়ানা ভুক্ত আসামি গ্রেফতার হয়েছে। শুক্রবার ভোর থেকে বেলা ১২ পর্যান্ত থানার বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করে এসব আমামিদের আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। এসময় তিন বোতল মদ ও উদ্ধার করা হয়।

আসামিরা হলোঃ ১। মোঃ ফারুক হোসেন (২৩), পিতা-আঃ করিম, সাং-মানকিয়া উত্তরপাড়া, ২। মোঃ মিন্টু মিয়া (৩৫), পিতা-মোঃ আব্দুর রহিম, সাং-মানকিয়া উত্তরপাড়া, ৩। মোঃ জাহিদুল ইসলাম, পিতা-জাবেদ আলী, সাং-সাদিপুর দুলিয়া রোড, ৪। মোঃ মিজানুর রহমান, পিতা-মোঃ আব্দুল কাশেম, সাং-সাদিপুর খেয়াঘাটপাড়া ,৫। মোঃ হাসান (৩০), পিতা-মৃত রোক্কাঘ রক্কা মিয়া, সাং-ভবেরবেড় (পূর্বপাড়া), ৬। মোঃ নাসরুল ইসলাম (৩৩), পিতা-মৃত জানে আলম, সাং-ভবেরবেড়, ৭। মোঃ রিপন, পিতা-মোঃ বাবুল হাওলাদার বাবু, সাং-ভবেরবেড় পশ্চিমপাড়া, ৮। জাহিদুর জাহিদুল ইসলাম (২৯), পিতা-জুনাব আলী, সাং-ঝিকরগাছা, এ/পি সাং-মানকিয়া উত্তরপাড়া, ৯। মোঃ টটুল শেখ (৩২), পিতা-মৃত আবু তাহের শেখ (তাহের), মাতা-আলেয়া বেগম, স্ত্রী-হাসিনা বেগম, সাং-ভবেরবেড় পশ্চিমপাড়া, ১০। মোঃ সাইদুল ইসলাম (৪০), পিতা-মৃত সুখচাদ, মাতা-জরিনা খাতুন, সাং-সাদীপুর, ১১। মোঃ আব্দুল করিম (৫২), পিতা-মৃত কদম আলী মোড়ল, সাং-মানকিয়া উত্তরপাড়া, ১২। মোঃ সুমন হোসেন (২৪), পিতা-মোঃ মশিয়ার রহমান, মাতা-বকুল খাতুন, সাং-বড় আচড়া, সর্ব থানা-বেনাপোল পোর্ট, জেলা যশোর।

এছাড়া নাহিদ হাসান (২০) পিং ওমর লাইচ সাং- কৃষ্ণ, নগর- থানা ঝিকরগাছা কে ৩ বোতল মদসহ আটক করা হয়। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভুইয়া বলেন, বিশেষ অভিযান পরিচালনা করে আসামিদের বিভিন্ন গ্রাম থেকে আটক করা হয়। এদের যশোর আদালতের মাধ্যেমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.