বেনাপোল বন্দর প্রেসকাবের  ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি কাজিম, সাধারন সম্পাদক আজিজ ও সাংগঠনিক সম্পাদক আনিছ বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত

আনিছুর রহমান বেনাপোল প্রতিনিধিঃবেনাপোল বন্দর প্রেসকাবের সাধারন সভা ও ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত ৯ টার সময় স্থানীয় হোটেল সানরুপে  বন্দর প্রেসকাবের কার্যালয়ে এ বার্ষিক সভা, পুরাতন ম্যানিজিং কমিটি বিলুপ্ত এবং কণ্ঠ ভোটের মাধ্যমে নতুন ম্যানিজিং কমিটির নাম ঘোষণা ও অনুমোদিত হয়।

উক্ত নির্বাচনে বন্দর প্রেসকাবের সাবেক সভাপতি ও দৈনিক স্পন্দন পত্রিকার বেনাপোল প্রতিনিধি শেখ কাজিম উদ্দিনকে সভাপতি, সময় টিভির বেনাপোল প্রতিনিধি আজিজুল হক’কে সাধারণ সম্পাদক ও প্রতিদিনের কথা পত্রিকার বেনাপোল প্রতিনিধি আনিছুর রহমানকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ঠ ম্যানিজিং কমিটি নির্বাচিত করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্দর প্রেসকাবের নব-নির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করেন ৪নং বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বন্দর প্রেসকাবের উপদেষ্টা আলহাজ্ব বজলুর রহমান।

এসময় কাবের সদস্য আশানুর রহমান আশা শাহনেওয়াজ মল্লিক স্বপন, মোস্তাফিজুর রহমান রুবেল, রাশেদুজ্জামান রাসেল, আশাদুজ্জামান আশা,  জিসান আহমেদ রাব্বী, বিপ্লব হোসেন,   সাহাবুদ্দিন,  জীবন কুমার সরকার জনি এবং অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.