ভালোবাসা দিবসে নওগাঁয় প্রেম ঘটিত মামলার শুনানি অনুষ্ঠিত

নাজমুল হক , নওগাঁ জেলা প্রতিনিধি: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নওগাঁ নারী শিশু ট্রাইবুনাল-২ আদালতের বিচারক মেহেদী হাসান তালুকদারের এজলাসে ৩৬ টি প্রেম ঘটিত মামলার শুনানি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ ই ফেব্রুয়ারি) ১ লা ফাল্গুন নওগাঁর নারী শিশু ট্রাইব্যুনাল-২ আদালতে উপস্থিত আসামি ও এজাহারকারী সকল যুগলদের লাভ ক্যান্ডি দিয়ে শুভেচ্ছা জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) মকবুল হোসেন।
বিচারক মেহেদী হাসান তালুকদার এদিন বেলা ১১ টায় এজলাসে বসে বিচারিক কার্যক্রম শুরু করেন। সেখানে উপস্থিত হওয়া যুগলদের অসময়ে প্রেম ভালবাসায়‌ না জড়িয়ে নিজেদের নিজ নিজ ধর্মীয় অনুশাসন ও পিতা মাতার আদেশ-নিষেধ সঠিকভাবে মেনে চলা, লেখাপড়া অব্যাহত রাখা, আত্মনির্ভরশীল হওয়া এবং সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে নিয়োজিত থাকতে উদ্বুদ্ধ করেন বিচারক।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) মকবুল হোসেন বলেন, আজ ভিন্নমাত্রায় আদালত বসেছে। ট্রাইবুনালের অসম প্রেম ও ভালোবাসায় জড়ানো ও তা থেকে অভিভাবকদের দায়েরকৃত অপহরণ এবং বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলাগুলো আজ শুনানির জন্য রাখা হয়েছিল। বিচারক মহোদয় সংশ্লিষ্টদের পড়াশোনার পাশাপাশি ধর্মীয় মূল্যবোধ ও গুরুজনদের আদেশ-নিষেধ মেনে চলার উপদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published.