ভূঞাপুরে ২১আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ

মোহাম্মদ সোহেল (টাঙ্গাইল) জেলা প্রতিনিধি:২১আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপ।

সোমবার (২১আগস্ট) পৃথক পৃথকভাবে এ কর্মসূচি পালন করে। সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাসুদুল হক মাসুদের নেতৃত্বে আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল করে ভূঞাপুর পৌর শহর প্রদক্ষিণ করে কার্যালয়ে শেষ করে। অপর দিকে

এমপি ছোট মনিরের নেতৃত্বে দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে মিছিলিটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ভূঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজ মাঠে আলোচনা সভা করে। এতে প্রধান অতিথি ছিলেন
টাঙ্গাইল (২আসন) সংসদ সদস্য ছোট মনির।

সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন। বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশীদ মামুন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, কৃষি ও সভাপতি সোহানুর রহমান সোহান প্রমুখ।

আলোচনা সভায় বক্তরা বলেন, ২১ শে আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে গ্রেনেড হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। হামলাকারীসহ এর মদতদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানান এবং আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে এই হামলা চালানো হয়।

Leave a Reply

Your email address will not be published.