মহাদেবপুরে সরস্বতীপুর স্কুলের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ সমাবেশ

মোহাম্মদ আককাস আলী মহাদেবপুর প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুর উপজেলার সরস্বতীপুর স্কুলে অনিয়ম দুর্নীতি ও নারী কেলেঙ্কারির প্রতিবাদে প্রধান শিক্ষকের পদত্যাগের এক দফা দাবিতে বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থীরা।
সোমবার (১৯ আগস্ট) সকাল ১১ টায় স্কুল প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল নিয়ে সড়কে এসে জড়ো হয় ছাত্র-ছাত্রীরা। তারা রাস্তায় বসে পড়ে বিভিন্ন রকম স্লোগান দেয়। বিক্ষোভ মিছিলে অংশ নেয় স্থানীয় লোকজন ও একাধিক শিক্ষার্থী। বিক্ষোভ মিছিলে ছাত্র-ছাত্রীরা দফা এক দাবি এক প্রধান শিক্ষক আবু সায়েম এর পদত্যাগ বলে স্লোগান দেয়।
এ সময় ছাত্র/ছাত্রীদের নেতৃত্ব দেন, নাদিহ,আরিফুল,আমিনুল,মোশারফ,তোতা,তাইজুল, শিক্ষার্থীদের দাবি প্রধান শিক্ষক আবু সায়েম,সভাপতি রাজ্জাক অবৈধভাবে প্রতিষ্ঠানের টাকা আত্মসাৎ করেছে, শিক্ষার্থীরা আরো বলে অবৈধ কমিটি ভেঙ্গে দিতে হবে ভোটের মাধ্যমে নতুন কমিটি গঠন করতে হবে ও কোচিং প্রাইভেট ব্যবসা বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল করে।
এ ব্যাপারে সরস্বতীপুর স্কুলের প্রধান শিক্ষক আবু সায়েম জানান, আমার প্রতিষ্ঠানে কোন অনিময় দুর্নীতি প্রশ্রয় নাই। একটি মহল শিক্ষার্থীদের উসকে দিয়ে এই বিক্ষোভ মিছিল করেছে। শিক্ষার্থী ও স্থানীয়দের অভিযোগ ৫ তারিখ সরকার পদত্যাগ করে দেশ ছেড়ে যাওয়ার পরপরই সভাপতি আব্দুর রাজ্জাক এলাকা ছেড়ে চলে গিয়ে গা ঢাকা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.