মহানবী (সাঃ) এর কটূক্তিকারীদের গ্রেপ্তারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

পলাশ সাহা, (নেত্রকোণা) প্রতিনিধি ঃ ভারতে মহানবী (সাঃ) এর কটূক্তিকারী হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ এবং তাকে সমর্থনকারী বিজেপির বিধায়ক নিতেশ নারায়কে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে নেত্রকোণার দুর্গাপুরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে সুসং সরকারি মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্যানারে এ বিক্ষোভ মিছিল হয়। বিক্ষোভে অংশ নেয় বিভিন্ন মাদ্রাসা ও স্কুলের শিক্ষার্থীরাও। এ সময় শিক্ষার্থীরা ‘বিশ্ব নবীর অপমান সইবে নারে মুসলমান’, নারায়ে তাকবির আল্লাহু আকবার’, ‘বিজেপির দালালেরা হুঁশিয়ার সাবধান’- রামগিরি মহারাজের ফাঁসি চাই এমন নানা স্লোগান দেন। মিছিলটি কলেজ চত্বর থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় কলেজ চত্বরে এসে শেষ হয়। সেখানে প্রতিবাদ জানিয়ে বক্তব্য দেন, শিক্ষার্থী জুবায়ের আব্বাসী হীরা,মোঃ সানি,রাসেল মিয়া,জহিরুল ইসলাম,মোঃ আলিফসহ অনেকেই।
এই সময় শিক্ষার্থীরা বলেন,যারা নবী (স.) ও আল্লাহকে নিয়ে কটূক্তি করেছে আমরা তার প্রতিবাদ জানাই। অন্তবর্তীকালীন সরকারের কাছে আমরা দাবি জানাই, সরকার রাষ্টীয়ভাবে এর নিন্দা জানাক।কটূক্তিকারী হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ এবং তাকে সমর্থনকারী বিজেপির বিধায়ক নিতেশ নারায়ণকে দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবী জানাই।

Leave a Reply

Your email address will not be published.