মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকিয়া সুলতানা জবা’র গণসংযোগ

পলাশ সাহা, (নেত্রকোণা) প্রতিনিধি : দেশের ১৫৩টি উপজেলায় আগামী ৪ মে প্রথম ধাপে অনুষ্ঠিত হবে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। একই দিন নেত্রকোণার দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
এই নির্বাচনকে সামনে রেখে মাঠে নেমেছেন প্রার্থীরা। তারা ভোটার ও এলাকাবাসীর কাছে দোয়া ও সমর্থন চাইছেন। প্রার্থীরা বাড়ি বাড়ি ঘুরে গণসংযোগ করছেন। তারা নিজেদের নানা প্রতিশ্রুতির কথা ভোটারদের শোনাচ্ছেন। বিভিন্ন গুরুত্বপূর্ণ দিবসে মানুষকে শুভেচ্ছা জানাচ্ছেন।
এবার দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন তরুণ প্রার্থী জাকিয়া সুলতানা জবা। ইতোমধ্যে তিনি মাঠে নেমে মানুষের দোয়া,সহযোগিতা ও সমর্থন চাইছেন। তিনি দুর্গাপুরের গাওকান্দিয়া,চন্ডিগড়, কাকৈরগড়া,বিরিশিরি ও দুর্গাপুর ইউনিয়নে বাড়ি বাড়ি ঘুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ভোটারদের নিজের কথা খুলে বলছেন ও সহযোগিতা কামনা করছেন। ভোটাররাও তাকে শুভকামনা জানাচ্ছেন।
জাকিয়া সুলতানা জবা বলেন,ছোটবেলা থেকেই মানুষের জন্য কাজ করার আগ্রহ আমার। জনপ্রতিনিধি হিসেবে মানুষের জন্য বড় পরিসরে কাজের সুযোগ রয়েছে। সেই চিন্তা থেকেই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাই। আমি গরীব-অসহায়-মেহনতি মানুষের পাশে দাঁড়াতে চাই। ভোটাররা আমাকে মহিলা ভাইস চেয়ারম্যান এর চেয়ারে বসালে নিজের সর্বোচ্চ শ্রম দিয়ে সবার জন্য কাজ করবো।

Leave a Reply

Your email address will not be published.