মাগুরায় বাড়ির পাশের খেত থেকে আপন দুই ভাইয়ের গলা কাটা লাশ উদ্ধার

খন্দকার নজরুল ইসলাম মিলন, মাগুরা প্রতিনিধি : মাগুরা জেলা মহম্মদপুর উপজেলার বাড়ির পাশে ফসলের মাঠ থেকে আপন দুই ভাইয়ের গলাকাটা মরদেহ পাওয়া গেছে। স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে খবর পেয়ে রোববার সকালে উপজেলার নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রামের খেত থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। নিহত দুজন গতকাল শনিবার রাত থেকে নিখোঁজ ছিলেন।
নিহত দুই ভাই হলেন সবুজ মোল্লা (৩০) ও তাঁর ভাই হৃদয় মোল্লা (১৭)। তাঁরা পানিঘাটা গ্রামের মনজুর মোল্লার ছেলে।
মাগুরার সহকারী পুলিশ সুপার (শালিখা সার্কেল) মো. মোস্তাফিজুর রহমান বলেন, নিহত দুই ভাই গত রাত থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন রাত থেকে তাঁদের খোঁজাখুঁজি করছিলেন। সকালে স্থানীয় লোকজন পানিঘাটা গ্রামের একটি মাঠে তাঁদের লাশ পড়ে থাকতে দেখেন। তাঁদের গলা কেটে হত্যা করা হয়েছে। তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি।
স্থানীয় বাসিন্দা মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সিদ্দিকী বলেন, নিহত ব্যক্তিদের মধ্যে সবুজ মোল্লা কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতেন। আর তাঁর ছোট ভাই হৃদয় স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। পানিঘাটা গ্রামের যে মাঠে তাঁদের লাশ পাওয়া গেছে, সেটা তাঁদের বাড়ি থেকে কয়েক শ গজ দূরে।
পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, স্থানীয় ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত দুজন নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন। হত্যার কারণ উদ্‌ঘাটন ও জড়িত ব্যক্তিদের ধরতে মাঠে নেমেছে পুলিশ। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.