মাগুরায় বিশ্ব নবী কে কটুক্তি করায় তাওহীদি জনতার বিক্ষোভ মিছিল

খন্দকার নজরুল ইসলাম মিলন মাগুরা  প্রতিনিধিঃ মাগুরায় প্রিয় নবী হযরত মুহাম্মাদ মুস্তফা সাল্লাল্লাহু ওয়া সাল্লাম ও ইসলাম ধর্ম নিয়ে ভারতের পুরোহিত রামগিরির বিরুদ্ধে নবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও গণসমাবেশ অনুষ্ঠিত হয়। শুক্রবার ২৭ সেপ্টেম্বর দুপুর ২ টার সময় মাগুরা ভায়না মোড় স্বাধীনতার স্মৃতি স্তম্ভ থেকে মাগুরা জেলার তাওহীদ জনতার ও নবী প্রেমিক মুসলমানদের আয়োজনে মিছিল ও গণসমাবেশ করা হয়।
হাফেজ মাওলানা সালাউদ্দিন আল আজাদ বলেন, আমরা তাওহীদি জনতা আজকে ভারতে বিশ্ব নবীজি ও ইসলাম ধর্ম কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে ভায়নামোড় থেকে তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। মাগুরা জেলার বিভিন্ন ওলামা একরাম, মসজিদের খতিবগণ ও তাওহীদি জনতা প্রতিবাদ জানিয়েছে। গোটা বিশ্বের কলিজা হচ্ছে হযরত মুহাম্মাদ (সঃ), পৃথিবীর কেউ যেন আমাদের কলিজা বিশ্ব নবীজিকে নিয়ে যেন কটুক্তি না করে এবং পৃথিবীর কেউ যেন আমাদের কলিজাতে হাত না দেয়। বিদেশি কোন ষড়যন্ত্র থেকে ইসলাম ও দীনের বিপক্ষে যারা চক্রান্ত করছে তাদের চক্রান্ত যেন মহান আল্লাহপাক রাব্বুল আলামিন নষ্ট করে দেন।
মাগুরা ভায়নামোড়ে আল কোরআনের আলো ঘরে ঘরে জ্বলো এই শ্লোগান নিয়ে এবং বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সঃ) কে কটুক্তি করায় ইসলামি ধর্মকে কটুক্তি করে  কথা বলার জন্য ধর্মভীরু  মুসলমানদের এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

Leave a Reply

Your email address will not be published.