মাগুরা মহম্মদপুরে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

খন্দকার নজরুল ইসলাম মিলন মাগুরা প্রতিনিধি ঃ মাগুরা জেলার  মহম্মদপুর উপজেলায় নির্মাণ  শ্রমিক সকালে নির্মাণাধীন একটি স্কুল ভবনের ভেতর থেকে মুন্না (১৯) নামে এক নির্মাণ শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।নিহত। মুন্না মাগুরা সদরের নরসিংহাতি গ্রামের অহিদুল বিশ্বাসের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুলের নির্মানাধীন একটি ভবনে বেশ কিছুদিন ধরে কয়েকজন রাজমিস্ত্রির সাথে জোগালে হিসেবে কাজ করতো মুন্না। তারা সবাই রাতের বেলা সেখানেই অবস্থান করতো।
রাত ১১ টার দিকে অন্যান্য সবার সঙ্গে ঘুমাতে যায় মুন্না। সকালে ঘুম থেকে উঠে তার সাথে থাকা মিস্ত্রিরা তাকে খুঁজে না পেয়ে পাশের ঘরে গিয়ে সেখানে
 সহযোগী নির্মাণ শ্রমিকরা মুন্না বিশ্বাস কে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে দেখতে পায়। পরে মহম্মদপুর থানা পুলিশকে খবর দিলে এসআই মামুন হোসেনের সহায়তায় লাশ উদ্ধার করে।
এই বিষয়ে মহম্মদপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ঠাকুর দাশ মন্ডল জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মুন্না বিশ্বাস কে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ হয়েছে। মহম্মদপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং এ ঘটনা সত্যতা তদন্ত করে আইনিক ব্যবস্থা নেয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published.