মাগুরা সাংবাদিকদের মাঝে চেক বিতরণ করেছেন মাগুরা জেলা প্রশাসক

মাগুরা প্রতিনিধি, খন্দকার নজরুল ইসলাম মিলন : গতকাল ০৮ এপ্রিল, ২০২৪ তারিখে জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আবু নাসের বেগ নিন্মলিখিত উল্লেখযোগ্য অনুষ্ঠানমালায় অংশগ্রহণ করেন:
১) সকাল ১১.৩০ মিনিটে মাগুরা জেলায় কর্মরত অস্বচ্ছল, অসহায়, দুর্ঘটনায় আহত ও মৃত সাংবাদিক পরিবারের সদস্যদের নিকট আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়। ০৬ জন সাংবাদিকের মাঝে ০৪ লক্ষ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়। এ সময়ে জেলা প্রশাসক সাংবাদিকদের সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রতি আহবান জানান। একইসাথে ০৬ (ছয়) জন মৃত কর্মচারীদের পরিবারের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।
২) বেলা ১২.০০ টায় সাফ অনুর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২৪ এ মাগুরা জেলা থেকে অংশগ্রহণকারী দুইজন কৃতি নারী ফুটবলার অর্পিতা বিশ্বাস (দলীয় অধিনায়ক) ও উম্মে কুলসুমকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। উক্ত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে মাগুরা জেলার কৃতি এ ফুটবলারদের সার্টিফিকেট, ফুল, ক্রেস্ট ও আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়া বিদ্যমান সমস্যাসমূহ দূরীকরণের বিষয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তার আশ্বাস প্রদান করা হয়। জেলা প্রশাসক এ সময়ে মাগুরা জেলা থেকে ভবিষ্যতে আরও কৃতি খেলোয়াড় তৈরী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
৩) বিকাল ৩.০০ টায় জেলা প্রশাসনের পক্ষ থেকে অসহায় ও আর্থিকভাবে অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে শুভেচ্ছা ইদ উপহার বিতরণ করা হয়৷ প্রায় ৩০০ জন ব্যক্তির মাঝে ইদের এ উপহার বিতরণ করেন জেলা প্রশাসক। এ সময়ে জেলা প্রশাসক উপস্থিত সকলকে দেশের জন্য আজ করার আহবান জানান।
৪) বিকাল ৩.৩০ মিনিটে দাতব্য সংগঠন ‘এক পেট আহার অত:পর হাসি’ এর আজীবন উপদেষ্টা হিসেবে জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আবু নাসের বেগ আসন্ন ইদ-উল-ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থ প্রতিবন্ধীদের মাঝে ইদ উপহার হিসেবে চাল, ডাল, তেল ও মসলাসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত সকলকে ইদ-উল-ফিতর এর অগ্রীম শুভেচ্ছা প্রদান করেন জেলা প্রশাসক।

Leave a Reply

Your email address will not be published.