মূলার মূল্য ১২০ তারা নৌকা-ধানের শীষ : মোমিন মেহেদী

কুয়াশা চৌধুরী, সদস্য, মিডিয়া সেল, নতুনধারা বাংলাদেশ এনডিবি ঃ নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ক্ষমতার জন্য অন্ধ ২ পরিবারের দালাল মোসাহেবিদের কারণে মূলার মূল্য ১২০ টাকা হলেও তারা নৌকা-ধানের শীষ নিয়েই ব্যস্ত। জনগণকে নিয়ে নূন্যতম ভাবনা নেই তাদের। তারা কেবল ক্ষমতায় আসতে অথবা থাকতে তাদের রাজনৈতিক কর্মসূচি দিয়ে যাচ্ছে।

৯ জানুয়ারি সকালে ২৭/৭ তোপখানা রোডস্থ বিজয় মিলনায়তনে ‘দ্রব্যমূল্য বৃদ্ধির উর্দ্ধগতি, নতুনধারার দাবি’ শীর্ষক এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।  সভায় বক্তব্য রাখেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত পলাশ, সদস্য সাঈদ হাসান খান প্রমুখ।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নীতির রাজনীতিতে তরুণরা রাজপথ কাঁপাতে চায়, তারা মওলানা ভাসানীর মত করে দেশকে বুকে রেখে সাহসের সাথে সকল অপরাধী-দুর্নীতিবাজদেরকে ‘খামোশ’ বলতে চায়। আর এজন্য নতুনধারার রাজনীতি সারাদেশে সকল স্তরের মানুষের কাছে পৌছে দিতে হবে। আমরা তথাকথিত জোট-মহাজোট-যুগপৎ-মঞ্চ বা মোর্চাও মত করে রাজনীতিকে কলুষিতকারীদেরকে চিহ্নিত করে ইতিহাসে তুলে রাখতে চাই। যাতে করে দেশ ও দেশের মানুষের কথা ভুলে লোভ- মোহ আর ক্ষমতার রাজনীতিতে কেউ কখনো না যায়।

Leave a Reply

Your email address will not be published.