যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত পলাতক আসামি শাহিনুর ঢাকা থেকে গ্রেফতার

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ মানিকগঞ্জ জেলা আদালতে মাদক মামলার যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত পলাতক আসামি মো: শাহিনুরকে (৩৫) সাজা ওয়ারেন্ট মূলে জয়পুরহাটের কালাই থানা পুলিশ ঢাকার হাতিরঝিল এলাকা থেকে গ্রেফতার করেছে। তথ্য প্রযুক্তির সাহায্যে গতকাল শনিবার দিবাগত রাতে তাকে হাতিরঝিল থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়। আজ রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী।

গ্রেফতারকৃত যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত পলাতক আসামী শাহিনুর কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের আশুরাইল গ্রামের মো: হান্নানের ছেলে।শাহিনুর ঘটনার পর থেকে পলাতক ছিলেন।

ওসি ওয়াসিম আল বারী জানান, ২০১২ সালের একটি মাদক মামলায় মানিকগঞ্জ অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের বিচারক দীর্ঘ শুনানী শেষে গত ২০১৯ সালের ২৯ সেপ্টেম্বর মাসে আসামী শাহিনুরের অনুপস্থিতিতে তাকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদন্ড দেন। সেই সাথে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন। মামলার পর থেকে আসামী ছদ্মবেশ ধারণ করে আত্মগাপনে ছিলেন। ওই মামলায় সাজা ওয়ারেন্ট মূলে কালাই থানা পুলিশ তথ্য প্রযুক্তির সাহায্যে এবং হাতিরঝিল থানা পুলিশের সহযোগিতায় আসামী শাহিনুরকে হাতিরঝিল এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হন।আজ রোববার দুপুরে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে। পরবর্তীতে জয়পুরহাট জেলা আদালতের মাধ্যমে তাকে মানিকগঞ্জ জেলা আদালত প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.