রাজারহাটে যানজট নিরসনে মতবিনিময় সভা

এ.এস.লিমন, রাজারহাট (কুড়িগ্রাম): কুড়িগ্রামের রাজারহাট উপজেলা সদরে দীর্ঘদিন ধরে অটোবাইকের যত্রতত্র অবাধ বিচরণে যানজটে নাকাল উপজেলাবাসী।
সম্প্রতি রাজারহাট উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা সভায় বিষয়টি নিয়ে বিস্তারিত আলোকপাত করা হলে আইন শৃঙ্খলা সভার সভাপতি ইউএনও নূরে তাসনিম রাজারহাট থানার ওসি মো: আব্দুল্লাহিল জামানকে সদস্য সচিব করে ৬ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে দেন।
এরই প্রেক্ষিতে সোমবার ১২ ডিসেম্বর উপজেলা মটর শ্রমিকের উদ্যোগে অটোবাইক চালকদের নিয়ে সদর ইউনিয়ন পরিষদ চত্বরে মটর শ্রমিকের সভাপতি নাজমুল হুদা নাজুথর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, ওসি মো: আব্দুল্লাহিল জামান, সদর ইউপি চেয়ারম্যান মো: এনামুল হক, চাকিরপশার ইউপি চেয়ারম্যান মো: আব্দুস ছালাম, জেলা পরিষদ সদস্য সাংবাদিক মো: এনামুল হক, প্রেসক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম ও মটর শ্রমিকের কোষাধ্যক্ষ নুরুজ্জামান বাবুল প্রমূখ।
মতবিনিময় সভায় অটোবাইক চালকগণ তাদের সমস্যা সংক্রান্ত বক্তব্য তুলে ধরেন। শেষে রাজারহাট উপজেলা সদরে ৫টি অস্থায়ী অটো স্ট্যান্ডের জায়গা নির্ধারণ করে মতবিনিময় সভা শেষ হয়। ১৩ ডিসেম্বর মঙ্গলবার থেকে অটোবাইকগুলো ওই ৫টি অস্থায়ী স্ট্যান্ড হতে যথারীতি চলাচল করার সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published.