“শেখ হাসিনার সরকার বারবার দরকার এটা শ্লোগান নয় বাস্তব”-ডেপুটি স্পিকার

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদী সুগার ক্রপ রিসার্চ ইনস্টিটিউট গেস্ট হাউসে সাংবাদিক ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সহিত সৌজন্য সাক্ষাৎ ও কথা বলেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাড, শামসুল হক টুকু এমপি।

বুধবার (২৬ জুলাই) দুপুরে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এড,শামসুল হক টুকু এমপির আমন্ত্রণে জাতীয় সংসদের ১৪ জন সংসদ সদস্য পাবনার ঈশ্বরদীতে এক ঝটিকা সফল করেছেন। এ সময় সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউটে বঙ্গবন্ধুর মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। তারপর গেস্ট হাউসে সাংবাদিক ও দলীয় নেতা কর্মীদের সঙ্গে কথা বলার সময় তিনি বলেন, “বাংলাদেশের উন্নয়নের ধারা ক্রমাগত বজায় রাখতে আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেন না কেন সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করতে হবে”।

তিনি আরো বলেন, “শেখ হাসিনা সরকার বারবার দরকার এটা কোন স্লোগান নয় বাস্তব। আমি এই সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নেই, এই বার্তা নিয়ে এসেছি”। এ সময় ঈশ্বরদী-আটঘরিয়ার এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস আগত সকল অতিথিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এবং ঈশ্বরদীর বিমানবন্দর ও পাবনা চিনিকল চালু করতে ডেপুটি স্পিকারের সহযোগিতা কামনা করেন।

এরপর জাতীয় সংসদের ডেপুটি স্পিকার সুগার ক্রপ রিসার্চ ইনস্টিটিউট প্রাঙ্গনে একটি তাল গাছের চারা রোপন করেন। তারপর ১৪ জন সংসদ সদস্যদের সঙ্গে নিয়ে দেশের সর্বোচ্চ ব্যয়বহুল প্রকল্প নির্মাণাধীন রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published.