সরিষাবাড়ীতে সৌদী প্রবাসীর স্ত্রী কে পিটিয়ে আহত করার অভিযোগ

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে সৌদী প্রবাসীর স্ত্রী কল্পনা আক্তার (৪২) কে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২রা মে) রাত আনুমানিক ১ ঘটিকার সময় উপজেলার সাতপোয়া ইউনিয়নের শিশুয়া পশ্চিম পাড়া গ্রামে সৌদী প্রবাসী আব্দুল মালেক এর বসত ঘরে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় শুক্রবার ( ৩রা মে) দুপুরে ভুক্তভোগী কল্পনা আক্তারের ছোট ভাই ছাতারিয়া গ্রামের লিটন মিয়া বাদী হয়ে সরিষাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন । মারপিট ও নগদ ৫ লক্ষ টাকা ও ২ ভরি ওজনের স্বর্ণঅলংকার লুটতরাজ করার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ এনে সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া গ্রামের শিশুয়া পশ্চিম পাড়া গ্রামের আব্দুল হাই এর ছেলে আব্দুল মালেক কে প্রধান বিবাদী করে অনান্য বিবাদীরা হলেন, মৃত মারাফত আলী মন্ডলের ছেলে শফিকুল ইসলাম, মৃত হাছেন মন্ডল এর ছেলে আজগর আলী,কলিম উদ্দিন এর ছেলে রিপন মিয়া, জহুরুল ইসলাম এর ছেলে মোশারফ,নুরুল ইসলাম এর ছেলে ফজল মিয়া, মৃত হাই মন্ডলের ছেলে জহুরুল ইসলাম এর নাম উল্লেখ করে আরোও অজ্ঞাত নামা ১৫/২০ জনকে বিবাদী করা হয়েছে।

সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া গ্রামের শিশুয়া পশ্চিম পাড়া গ্রামের আব্দুল হাই এর ছেলে আব্দুল মালেক এর পরিবারের সাথে একই গ্রামের মৃত আব্দুস সাত্তার মুন্সীর ছেলে সৌদী প্রবাসী আব্দুল মালেক এর মধ্যে ৩০ শতাংশ জমি জমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে বৃহস্পতিবার (২রা মে) তুচ্ছ ঘটনায় কথাকাটাটি হলে বিষয়টি স্থানীয় ঘরোভাবে মিমাংসা করা হলেও প্রতিপক্ষ আব্দুল মালেক ও তার সহযোগীরা বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টার দিকে সৌদী প্রবাসী আব্দুল মালেক এর স্ত্রী কল্পনা আক্তার ও তার ছেলে কবির হোসেন কে নিয়ে ঘরে ঘুমন্ত থাকাবস্থায় তারা ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে অর্তকিত ভাবে মারধর করে রক্তাক্ত জখম করে আহত করে ঘরে থাকা ৫ লক্ষ টাকা ও ২ ভরি ওজনের স্বর্ণঅলংকার লুটতরাজ করে নিয়ে যাওয়ার সময় খুন জখম সহ নানা হুমকি ধামকি দিয়ে চলে যায় বলে আহত কল্পনার অভিযোগ। প্রতিপক্ষ আব্দুল মালেক এর লোকজনের মারপিটে আহত কল্পনা আক্তার কে গতকাল শুক্রবার সকালে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সরিষাবাড়ী থানার এস আই শহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসনের কাছে সু বিচার প্রার্থনা করেছেন ভুক্তভোগী পরিবার।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুশফিকুর রহমান জানান, এ ঘটনার একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published.