সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সংবাদের তথ্য সংগ্রহ করেন……এমপি হেলাল

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। তথ্য সংগ্রহ সহ নিউজ বা সংবাদ প্রকাশ করেন। সমাজ থেকে অনিয়ম দূর করে দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যেতে সাংবাদিকদের কাছে তথ্য এড়িয়ে যাওয়া বা সাংবাদিকদের তথ্য প্রদানে অ-সহযোগিতা করার কোনো অবকাশ নেই।
শনিবার নওগাঁর আত্রাই প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে তিনি আরো বলেন, দেশ ও সমাজ থেকে সব ধরনের অপকর্ম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে সাংবাদিকদের ভূমিকা অতুলনীয়। এসময় তিনি সাধারণ জনগণ যাতে অপ-সাংবাদিকতার স্বীকার না হয়, সেদিকে লক্ষ্য রেখে সাংবাদিকদের কাজ করে যাবার আহবান জানান এমপি।
আত্রাই প্রেস ক্লাবের সভাপতি তপন কুমার সরকারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু হেনা মোস্তফা কামালের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহসভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, ওসি তদন্ত লুৎফর রহমান, সাংবাদিক আব্দুর রহমান রিজভি, রুহুল আমীন,  আল আমিন মিলন, নাজমুল হোসেন সেন্টু, সোহেল রানা, নাজমুল হক নাহিদ, এমরান মাহমুদ প্রত্যয়, আব্দুল মান্নান, সাবেদ আলী, ফিরোজ হোসেন, হারুন অর রশিদ, খালেকুজ্জামান, খালেদ বিন ফিরোজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.