সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবীতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি: বাংলানিউজ টোয়েন্টিফোরের জামালপুর জেলা প্রতিনিধি ও ৭১ টিভির বকশীগঞ্জ সাংবাদদাতা সাংবাদিক গোলাম রাব্বানি নাদিমকে নৃশংসভাবে হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সামনে বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব ও ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যৌথ আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, পরিকল্পিতভাবে সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে । অন্যথায় আরও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক খায়রুল ইসলাম আল-আমীন, সদস্য সচিব হুমায়ুন কবির, যুগ্ম আহ্বায়ক উবায়দুল্লাহ রুমী, আবুল বাশার লিংকন, হোসাইন মোঃ তারেক, সদস্য সাংগঠনিক আবদুল্লাহ নোমান, ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন রানা, সাধারণ সম্পাদক এহছানুল হক,  ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি ফেরদৌস কোরাইশী টিটু, নীলকন্ঠ আইচ মজুমদার সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.