সিরাজগঞ্জ রায়গঞ্জে ৯৯০ পিস ইনজেকশনসহ ০২ জন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ লুৎফর রহমান লিটল সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জ  রায়গঞ্জে ৯৯০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ০২ জন নারী মাদক গ্রেফতার   এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায়  এবং র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় গত ২৬ আগস্ট ২০২৪  ব্যাটালিয়ন সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল ‘‘সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা বাজারস্থ আল্ট্রাকেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর সামনে রংপুর টু ঢাকাগামী মহাসড়কের উপর’’ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯৯০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ০২ জন নারী মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোন ও নগদ ৮০০/- টাকা জব্দ করা হয়।

   গ্রেফতারকৃত আসামিদ্বয় ১। মোছাঃ তানজিলা (৩৯), স্বামী- মোঃ মোতালেব হোসেন, সাং-নন্দীপুর, ২। মোছাঃ গুলশান আরা (৪২), স্বামী-মোঃ হানিফ, সাং-ফকিরপাড়া ধরেন্দা, উভয় থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুর।
 প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন ক্রয়-বিক্রয় করে আসছিল।
  গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.