সীতাকুণ্ডে গৃহবধু খুন পরিবার বলছে ডাকাতের হাতে জিজ্ঞাসাবাদে আটক স্বামী দুই ননদ

রাফি চৌধুরী, সীতাকুণ্ড প্রতিনিধি: চট্টগ্রাম সীতাকুণ্ডে শায়মা আক্তার (২০) নামে এক গৃহবধু রহস্যজনক ভাবে গলাকাটা খুন হযেছে,পরিবার বলছে ডাকাতেরা খুন করেছে।

স্হানীয় সূত্রে জানা যায়,গত মঙ্গলবার দিবাগত রাত ১১ টার পর সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে দিদারুল আলমের ঘরে সুর চিৎকার শুনা গেলে প্রতিবেশীরা গিয়ে দেখেন দিদারের স্ত্রী শায়মা আক্তার রক্তাক্ত অবস্হায় বাড়ির পাশে পড়ে আছে,পরে পুলিশ কে খবর দিলে পুলিশ ঘটনাস্হলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে।
সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ প্রতিনিধি কে জানায়,খুনের ঘটনা রহস্যজনক,ডাকাতের হাতে খুন হয়েছে পরিবার সূত্রে জানালেও ডাকাতির কোন আলামত পাওয়া যায়নি তাই জিজ্ঞাসা বাদ করার জন্য স্বামী দিদারুল আলম ও তার দুই বোন কে থানায় আনা হয়েছে।তবে এখনো কোন তথ্য বের করা যায়নি। শায়মার বিয়ে হয়েছিল দুই বছর আগে তাদের একবারের একটি সন্তান রয়েছে।

স্হানীয় চেয়ারম্যান রেজাউল করিম বাহার প্রতিনিধি কে জানায়,হাসনাবাদ দিদারের স্ত্রী খুন হয়েছে শুনে গিয়েছি,পুলিশ কে নিরপক্ষ তদন্ত করার অনুরোধ করেছি,ডাকাতের হাতে না পরিবার জবাই করে খুন করেছে বের করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.