সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের প্রতিবাদে নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন

নওগাঁ থেকে ফজলে রাব্বি হাসান (ভ্রাম্যমান প্রতিনিধি) : সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নওগাঁয় মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)।
রবিবার (১৮ জুন) সকাল ১০ টায় নওগাঁ জেলা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় নওগাঁ জেলা প্রেসক্লাব, নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়ন, নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন অংশগ্রহণ করেন।  মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর সভাপতি মোফাজ্জল হোসেনসহ  নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক শফিক ছোটন, অর্থ সম্পাদক হারুনুর রশীদ চৌধুরী, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আজাদ হোসেন মুরাদ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন, এবং জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রায়হান আলম, ও সাধারণ সম্পাদক আসাদুর রহমান জয়সহ অন্যন সদস্যরা উপস্থিত থেকে বক্তব্য দেন।
মানববন্ধনে বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকরা হামলার শিকার হচ্ছেন। কিন্তু এসব ঘটনার বিচার হচ্ছে না। সাংবাদিকদের উপর হামলার বিচার না হওয়ায় আজ জামালপুরের সাংবাদিক নাদিমকে এভাবে হত্যার সাহস পেয়েছে ক্ষমতাসীন ব্যাক্তিরা। সাংবাদিক নাদিম হত্যায় জড়িতের আইনের আওতায় এনে দ্রুত শাস্তি নিশ্চিত করার দাবী জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published.